Advertisements
বিনোদন

আবেগ-প্রবণ হয়ে নিজের ফেইসবুক পেজে যা লিখলেন প্রভাস!

দুই বছর আগে ২০১৫ সালের ১০ জুলাই মুক্তি পেয়েছিল ‘বাহুবলী : দ্য বিগিনিং’। দক্ষিণী ছবি হলেও, ছবিটি সারা ভারতে ব্যাপক সাড়া ফেলে দেয় এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী: দ্য বিগিনিং’। একই রকম সফল হয় বাহুবলীর সিক্যুয়েল ‘বাহুবলী: দ্য কনক্লিউশন’।

টানা পাঁচ বছর শুধু ‘বাহুবলী’ নিয়েই নিজেকে ব্যস্ত রেখেছিলেন এই ছবির নায়ক প্রভাস। তাই দু’বছর পরে এসে নস্ট্যালজিক হয়ে পড়লেন তিনি। আবেগপ্রবণ হয়ে নিজের ফেইসবুক পেজে একটি পোস্ট করলেন। সেখানে তিনি লিখলেন, ‘‘আজ আমার এক বিশেষ ছবি ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর দু’বছর পূর্ণ করল। আমি খুব নস্ট্যালজিক হয়ে পড়েছি।

আমি সেই দিনগুলির স্মৃতিচারণ করছি, যেই দিনগুলোতে পুরো টিম একসঙ্গে কাজ করছিলাম। আমার যে ভক্তরা অনেক ভালবাসা দিয়েছেন, তাদেরকে কৃতজ্ঞতা জানাতে আমি একটুও সুযোগও হাতছাড়া করতে চাই না। আমি পুরো ‘বাহুবলী’ টিমকে অভিনন্দন জানাতে চাই। বিশেষ করে যে মানুষটি এই সবকিছুর পিছনে রয়েছেন, এস এস রাজামৌলি। ’’ উল্লেখ্য ২০১৫ সালে ‘বাহুবলী: দ্য বিগিনিং’ এবং ২০১৭ সালে ‘বাহুবলী: দ্য কনক্লিউশন’ মুক্তি পায়। দু’টি ছবিই ভারতীয় চলচিত্রে নজির গড়েছে। এই ছবিতে অভিনয় করেছেন প্রভাস, আনুশকা শেট্টি, সত্যরাজ, রাণা দাগগুবাতি, তামন্না ভটিয়া।

Advertisements