খেলা-ধুলা

আবার ও বিদ্রোহ, বোর্ডের চুক্তিতে টিকে রইলেন যারা

1478154072ড্যারেন ব্রাভো ব্যাটিংয়ের প্রধান স্তম্ভ, মারলন স্যামুয়েলস দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় অন্যদিকে কার্লোস ব্রাথওয়েট টি-টোয়েন্টির অধিনায়ক এখন দারুণ খেলছেন টেস্টেও।

কিন্তু এই তিন গুরুত্বপূর্ণ খেলোয়াড় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সাথে বিদ্রোহ করেছেন। বোর্ডের দেওয়া কেন্দ্রীয় চুক্তি প্রত্যাখ্যান করেছেন। ২০১৬-১৭ এর জন্য ১২ থেকে বাড়িয়ে ১৫ খেলোয়াড়কে চুক্তি দেওয়া হয়েছিল। এই তিনের প্রত্যাখ্যানে সংখ্যাটা ১২ই থেকে গেল।

এবারের চুক্তিতে নতুন এসেছেন আলজারি জোসেফ, রোস্টন চেজ, মিগুয়েল কামিন্স, জোমেল ওয়ারিক্যান। আর চুক্তির বাইরে চলে গেছেন স্যামুয়েলস, ব্রাভো, রাজেন্দ্র চন্দ্রিকা, দিনেশ রামদিন, শেলডন কটরেল ও কেমার রোচ। ২০১৫ এর অক্টোবর থেকে এই বছরের সেপ্টেম্বর পর্যন্ত বিবেচনায় এনে খেলোয়াড়দের কেন্দ্রীয় চুক্তি দেওয়া হয়েছে। শুধু টেস্ট খেলোয়াড়দেরই এই চুক্তির আওতায় রাখা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ বোর্ড শারজা টেস্ট শেষ হওয়ার আগের দিন এই ঘোষণা দিল। তবে কেন স্যামুয়েলস, ব্রাভো ও ব্রাথওয়েট চুক্তি প্রত্যাখ্যান করেছেন তা জানায়নি তারা। জানায়নি কেন রামদিন ও অন্যরা বাদ পড়েছেন তার কারণও। একই সাথে ওয়েস্ট ইন্ডিজের নারী দলের ১৫ খেলোয়াড়ের সাথে কেন্দ্রীয় চুক্তির ঘোষণা এসেছে। আগে এই সংখ্যাটা ছিল ১১।

চুক্তিভূক্ত খেলোয়াড়রা : দেবেন্দ্র বিশু, জারমেইন ব্ল্যাকউড, ক্রেগ ব্রাথওয়েট, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, জ্যাসন হোল্ডার, শাই হোপ, লিওন জনসন, আলজারি জোসেফ, রোস্টন চেজ, মিগুয়েল কামিন্স, জোমেল ওয়ারিক্যান।

ভিডিও নিউজ : লাইভ অনুষ্ঠানে ফোনে মাশরাফি যে চমক দিলো সবাইকে !! ‘আমি কৌশিক বলছি’ “(ভিডিও)

 



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment