বিনোদন

আবার একসঙ্গে সানী, চুন্নু ও রবি

1প্রায় দুই বছর সময় ধরে প্রচার হওয়া আরএফএল বাকেট’র বিজ্ঞাপনের সিক্যুয়ালের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক ওমরসানী। এতে তার সঙ্গে আছেন টাইগার রবি।

তবে উল্লেখ করার মতো বিষয় হচ্ছে ফাইট ডিরেক্টর ভাতিজা চুন্নু এবারও এই বিজ্ঞাপনের ফাইট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। নাফিজ পরিচালিত বাকেট’র বিজ্ঞাপনের সিক্যুয়ালে একসঙ্গে কাজ করেছেন ওমরসানী, ভাতিজা চুন্নু ও টাইগার রবি।

গত ৪ ও ৫ ডিসেম্বর রাজধানীর তিনশো ফুট এলাকায় বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। ওমরসানী আগেই জানিয়েছিলেন এবারের বিজ্ঞাপনটির আয়োজন হবে বিশালাকার। হয়েছেও ঠিক তাই। যে কারণে শুরু থেকেই এবারের বিজ্ঞাপনটি নিয়ে ওমরসানী একটু বেশিই আশাবাদী ছিলেন।

বিজ্ঞাপনটির শুটিং শেষে ওমরসানী বলেন, বাংলাদেশের বিজ্ঞাপনের ইতিহাসে এতো আয়োজন করে বিজ্ঞাপন নির্মিত হয়নি, এটা আমি নিশ্চিত বলতে পারি। আমি শুটিং চলাকালে মুগ্ধ হয়ে কাজ করেছি। এতো ব্যাপক আয়োজনের মধ্যমণি ছিলাম আমি, এটা ভাবতে আমার কী যে ভালোলেগেছে তা ভাষায় প্রকাশ করতে পারবো না। মাঝে মাঝে নানান কারণে মনে হয় যে কাজ ছেড়ে দূরে কোথাও চলে যাই। কিন্তু আবার কিছু কিছু কাজ মনের মধ্যে এমন ভালোলাগার জন্ম দেয় যে তখন মনে হয় এখানেই বেশ ভালো আছি, সম্মান নিয়ে বেঁচে আছি। আরএফএল আমাকে যে সম্মান দিয়ে কাজ করিয়েছেন তাতে আমি তাদের প্রতি সত্যিই অনেক বেশি কৃতজ্ঞ।

শূটিং চলাকালে ফাইট ডিরেক্টর ভাতিজা চুন্নুর আন্তরকিতা উপস্থিত সবাইকে মুগ্ধ করে। চলচ্চিত্রে ফাইট ডিরেক্টর হিসেবে তার যাত্রা শুরু হয়েছিলো ‘মাস্তানের উপর মাস্তান’ এবং ‘জ্যান্ত কবর’ চলচ্চিত্রের কাজ দিয়ে। তবে বিজ্ঞাপনে ওমরসানীর বাকেট’র কাজটিই ছিলো প্রথম।

চুন্নু বলেন, আগের কাজটির চেয়ে এবারের কাজটি এতো বেশি ভালো হয়েছে যে ইনশাল্লাহ দশকের কাছে ওমরসানী নতুনভাবে আলোচনায় আসবেন।

একই বিজ্ঞাপনে কাজ করেছেন টাইগার রবি। এই বিজ্ঞাপনটি তাকেও আবার নতুন করে আলোচনায় নিয়ে আসবে এমনটাই আশা করছেন বিজ্ঞাপনটির সংশ্লিষ্ট সবাই।

এদিকে আসছে বছরে শিল্পী সমিতির সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন ওমরসানী। এ নিয়ে বেশ প্রস্তুতিও নিচ্ছেন তিনি। সানী আশা করেন তার শিল্পীরা তাকে মনোনীত করবেন। কারণ শিল্পীদের পাশে তিনি সবসময়ই বিপদে আপদে থাকার চেষ্টা করেছেন। আসছে ৩০ ডিসেম্বর ওমরসানী অভিনীত বন্ধন বিশ্বাস পরিচালিত ‘শূণ্য’ চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। এতে সানীর বিপরীতে অভিনয় করেছেন রেসি। শূণ্য চলচ্চিত্রটি দেখার জন্য দর্শকের কাছে বিশেষ অনুরোধ করেছেন ওমরসানী। সেই সাথে ওমরসানী বলেন, শিল্পী সমিতির নির্বাচনে জয়ী হয়ে শিল্পীদের পাশে দাঁড়াতে চাই।

ভিডিওঃ জানেন, পর্নস্টারদের প্রথম দিনের অভিজ্ঞতা কেমন? (ভিডিও)

Add Comment

Click here to post a comment