বিনোদন

আবারো নগ্ন হলেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স

গান দিয়ে সারা বিশ্ব মাতিয়েছেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। এখনও তার নতুন গানের অপেক্ষা করেন অগনিত শ্রোতা। শুধু গেয়েই নয়, দুর্দান্ত পারফর্মার হিসেবেও ব্রিটনি তুলনাহীন। তার গানের মিউজিক ভিডিওগুলোই তার প্রমাণ।

এদিকে গত এক বছরে নিজের ফিটনেসেও আমূল পরিবর্তন এনেছেন ব্রিটনি। এই সময়ে পরিশ্রমও করেছেন তিনি অনেক। দিনের ৮ ঘণ্টাই তিনি কাটিয়েছেন জিমে। আর পরিশ্রমের ফলস্বরূপ বর্তমানে জিরো ফিগারে চলে এসেছেন ৩৫ বছর বয়সি এই শিল্পী। আর তাইতো আরেক গায়িকা মারায়া কেরি সম্প্রতি ব্রিটনিকে তার ফিটনেস ট্রেইনার হবার প্রস্তাবও দিয়েছেন।

ব্রিটনি উত্তরে বলেছেন, ‘অবশ্যই মারায়াকে ফিটনেস টিপস দেবো আমি।’ নতুন খবর হলো ব্রিটনির এই শারীরিক সৌন্দর্য দর্শকদের দেখানোর জন্য উদগ্রীব হয়ে আছেন তিনি। তবে অন্য অনেকের মতো সামজিক যোগাযোগ মাধ্যমে নয়। নিজের গানেই শারীরিক সৌন্দর্য দেখাবেন তিনি।

তাই খুব শিগগিরই নিজের নতুন গানের ভিডিও প্রকাশ করবেন তিনি। এরই মধ্যে তার কাজও শেষ। জানা গেছে অনেকটাই নগ্ন হয়ে ক্যামেরার সামনে এ গানে পারফর্ম করেছেন তিনি। অনেকদিন পর ব্রিটনির এমন রুপ দেখতে পাবেন তার ভক্তরা।

এ বিষয়ে ব্রিটনি বলেন, ‘খুব শিগগিরই নতুন গানের ভিডিও ছাড়ছি। আমি জানি অনেকেই আমার এ ভিডিওর অপেক্ষায় রয়েছেন। এখানে সুপারহট ব্রিটনিকেই আবিস্কার করতে পারবেন সবাই। তাই আর একটু অপেক্ষা করুন। গানটি আগামী এক মাসেরই মধ্যে প্রকাশ করবো।’