খেলা-ধুলা ভিডিও

আবারও শেষের নায়ক রামোসে রিয়ালের রেকর্ড(ভিডিও)

real1481426294মর্যাদার এল ক্লাসিকোতে ম্যাচ শেষ হওয়ার দুই মিনিট আগে গোল করে রিয়াল মাদ্রিদকে হার থেকে বাঁচিয়েছিলেন সার্জিও রামোস। ওই ম্যাচে ড্র হলেও লা লিগায় দেপোর্তিভো লা করুনার বিপক্ষে রামোসের শেষ মুহূর্তের গোলে জয় নিয়েই মাঠ ছেড়েছে লস ব্লাঙ্কোসরা।

ঘরের মাঠ এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে গতকাল রাতে দেপোর্তিভো লা করুনাকে আতিথ্য দিয়েছিল রিয়াল। দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো এবং করিম বেনজেমা ছিলেন না ম্যাচটিতে। তা ছাড়া ইনজুরির কারণে আগে থেকেই অনুপস্থিত ছিলেন আরেক তারকা গ্যারেথ বেল।

তারকা খেলোয়াড়দের অনুপস্থিতিতে রিয়ালকে ভালোই চাপে ফেলেছিল দেপোর্তিভো লা করুনা। ম্যাচের প্রথমার্ধে তারা ঘরের মাঠের দলটিকে কোনো গোল করতে দেয়নি। উল্টো গোলের জন্য বেশ কিছু সুযোগ তৈরি করেছিল। ম্যাচের ৩৫ মিনিটে সেলসো বোর্গেসের হেড পোস্টে লেগে ফিরে আসায় বিপদ হয়নি রিয়ালের।

তবে বিশ্রাম শেষে ম্যাচের ৫০ মিনিটে আলভারো মোরাতার গোলে শুরুতে এগিয়ে ছিল রিয়ালই। এরপরই খুনে চেহারায় দেখা যায় দেপোর্তিভো লা করুনাকে। বদলি হিসেবে নামা হোসেলু দুই মিনিটের ব্যবধানে দুটি গোল করে ম্যাচের দৃশ্যপট পাল্টে দেন। ৬৩ মিনিটে দলের হয়ে প্রথম গোলটি করেন তিনি। ৬৫ মিনিটে তার দ্বিতীয় গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় দেপোর্তিভো লা করুনা।

তবে ইসকোর পরিবর্তে বদলি হিসেবে নামা দিয়াজের ৮৩ মিনিটের গোলে ২-২ ব্যবধানে ফেরায় কিছুটা স্বস্তি পায় সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকরা। আর ম্যাচের যোগ করা সময়ে টনি ক্রুসের কর্নার থেকে দারুণ গোলে বার্নাব্যুর গ্যালারিতে উচ্ছ্বাসের ঢেউ তুলে দেন রামোস। রিয়াল অধিনায়কের গোলে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল।

এ জয়ের ফলে ১৫ ম্যাচ শেষে লা লিগার শীর্ষে থাকা রিয়ালের পয়েন্ট ৩৭। সমান ম্যাচে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার স্কোরবোর্ডে জমা রয়েছে ৩১ পয়েন্ট।

ভিডিওটি দেখুন: এখানে ক্লিক করে ।

Advertisements

Add Comment

Click here to post a comment