বিনোদন

আবারও ভিন্নধর্মী চরিত্রে অক্ষয় কুমার

indexতার উপাধি হলো বলিউডের ‘খিলাড়ি’। তবে ইদানিং ‘খিলাড়ি’ ইমেজ ছেড়ে বেরিয়ে অভিনয় করে ফেলেছেন বেশকিছু ভিন্নধর্মী ছবিতে। ‘বেবি’, ‘এয়ারলিফ্ট’ বা ‘রুস্তম’-এর মত ছবিগুলো যেমন ব্যবসাসফল হয়েছে, তেমনি সিনেমা হিসেবেও দারুণ সুনাম অর্জন করেছে। এবার আবারও ভিন্নধর্মী এক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অক্ষয়।

পর্দায় এবার অক্ষয়কে দেখা যাবে হকি খেলোয়ার হিসেবে। ভারতের হকি খেলোয়াড় বলবীর সিংয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। রিমা কাগতির পরিচালনায় ছবিটির নাম ‘গোল্ড’। অক্ষয় কুমার নিজেই টুইট করে জানান এই ছবির কথা। কিন্তু এর আগেও এধরনের ছবিতে পাওয়া গেছে তাকে। ‘রুস্তম’ ছবিটি কে.এম.নানাবতীর ওপর তৈরি হয়েছিল। এবার বলবীর সিংয়ের বায়োপিক।

কে এই বলবীর সিং? ১৯৪৮ সালে স্বাধীন ভারত হকি চ্যাম্পিয়ন হয় অলিম্পিকে। জেতে সোনার মেডেল। সেই হকি দলের সদস্য ছিলেন বলবীর সিং। তবে ১৯৫৬ র মেলবোর্ন অলিম্পিকে দলের প্রতিনিধিত্ব করেন তিনি। পরে তিনি হকি টিমের কোচ ও ম্যানেজারও ছিলেন বলবীর সিং। কলেজ জীবনে কোচ হরবিল সিংয়ের চোখে পরেন বলবীর এবং কীভাবে তার হাত ধরে দেশের হকি স্টার হয়ে উঠলেন, সেই গল্পই ফুটে উঠেছে ‘গোল্ড’ ছবিতে।

ছবি তৈরির আগেই প্রকাশিত হয়েছে ছবির রিলিজ ডেট। ২০১৮ সালের ১৫ অগাস্ট মুক্তি পাবে ‘গোল্ড’। বলবীর সিংয়ের হাত ধরে ভারত তিনটি ‘গোল্ড’ মেডেল পেলেও সেদেশে সেভাবে স্বীকৃতি পাননি তিনি। এখন অপেক্ষা, এই ছবি তাকে এই প্রজন্মের কাছে তুলে ধরতে পারে কিনা!

আরও পড়ুনঃ শাহরুখ খানের সাথে মেয়ে সুহানা খানের এক্সক্লুসিভ ভিডিও!

Advertisements

Add Comment

Click here to post a comment