Advertisements
আন্তর্জাতিক

আবারও জনসমক্ষে দেখা গেল দাউদ ইব্রাহিমকে

ফের জনসমক্ষে দাউদ ইব্রাহিম। পাকিস্তানে নিকটাত্মীয়দের একটি পার্টিতে এই কুখ্যাত মাফিয়া ডনকে দেখা গেল।
মুম্বাই বিস্ফোরণের এই মূল চক্রী দীর্ঘদিন ধরে পাকিস্তানে রয়েছে। যদিও পাকিস্তান বারবারই তাদের দেশে দাউদের থাকার খবর অস্বীকার করেছে। তবে বারবার দাউদের সেখানেই থাকার দাবিতে অনড় ছিল ভারত। প্রমাণ দিয়ে চলেছেন, সরকারি সুরক্ষায় দাউদ পাকিস্তানে রয়েছে বহাল তবিয়তে।

দাউদের মেয়ে মাহরুখের সঙ্গে বিয়ে হয়েছে মিয়াঁদাদের ছেলে জুনেইদের। তাদের বাড়িতেই একেবারে নিকটাত্মীয়দের নিয়ে পার্টির আয়োজন করা হয়। সেখানেই দাউদ হাজির থাকায় ফের একবার ভারতীয় গোয়েন্দাদের দাবির সত্যতাই প্রমাণিক হল। কিছুদিন আগে দাউদ মৃত্যুর খবর ছড়িয়েছিল। পরে জানা যায় সেই জল্পনা মিথ্যা। যদিও দাউদ এখনও পুরোপুরি সুস্থ নয়। তাকে হুইলচেয়ারে বসিয়ে চলাফেরা করানো হচ্ছে। তবে কথা বলতে বা গাড়িতে করে বাড়ির বাইরে বেরোতে কোনো সমস্যা নেই দাউদের।

এদিকে দাউদকে ফিরে পেতে পাকিস্তানের ওপর চাপ দিচ্ছে ভারত। তাই দাউদকে নিয়ে বাড়তি সতর্কতা নিচ্ছে ইসলামাবাদ। দাউদের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। তিনস্তর নিরাপত্তা বলয়ে রাখা হয়েছে এই মাফিয়াকে। একেবারে ভেতরের বৃত্তে রয়েছে দাউদের অতি ঘনিষ্ঠ লোকজন। বাকি দুই বৃত্তে পুলিশ ও পাক গুপ্তচর সংস্থা আইএসআই। সূত্র: আজকাল

Advertisements