রাজনীতি

আপনাদের একার কথায় ইসি গঠন করলে হবে না: আমান

eঅবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে নির্বাচন কমিশন পুনর্গঠনের দাবি জানিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, দেশে সুষ্ঠু নির্বাচন দিতে হয়, অবশ্যই নির্বাচন কমিশনকে(ইসি) ঢেলে সাজাতে হবে। সবার মতামত নিয়ে ইসি গঠন করতে হবে। সরকারকে বলব, আপনাদের একার কথায় হবে না, গায়ের জোরে হবে না।

বৃহস্পতিবার বিকালে জাতীয় প্রেস ক্লাবে ইয়ুথ ফোরামের উদ্যোগে নূর হোসেন দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে সভায় বিএনপির নাজিমউদ্দিন আলম, রফিক শিকদার, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, জাগপার খোন্দকার লুৎফুর রহমান, আসাদুর রহমান খান, ডিএল‘র সাইফুদ্দিন মনি, ইয়ুথ ফোরামের মাহবুবুল হক চৌধুরী বক্তব্য রাখেন।

যুক্তরাষ্ট্রের নির্বাচন থেকে আওয়ামী লীগ সরকারকে শিক্ষা নেয়ার আহবান জানিয়ে আমান বলেন, আজকে সরকারকে শিক্ষা নিতে হবে, আমেরিকাতে কিভাবে নির্বাচন হলো। ক্ষমতায় রয়েছে ডেমোক্রেট। আর নির্বাচিত হলো রিপাবলিকান। তার অর্থ কী? কত সুন্দর-সুষ্ঠু-অবাধ নির্বাচন হয়েছে সেখানে। আমরা বলতে চাই, এরকম সুষ্ঠু নির্বাচনই বাংলাদেশে দিতে হবে। অবশ্যই সেই নির্বাচনে ইনশাল্লাহ সংখ্যাগরিষ্ঠ আসন নিয়ে খালেদা জিয়ার দল বিএনপি জয়লাভ করবে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনতে আন্দোলনের জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান আমান।

বিগত সরকারবিরোধী আন্দোলনে নুর হোসেনের আত্মত্যাগের কথা তুলে ধরে নব্বইয়ের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি আমান বলেন, আজও নূর হোসেনের আত্মা কাঁদছে।

ভিডিও:ভয়ঙ্কর বিষাক্ত সাপের বিষ দাত যেভাবে ভাঙ্গে সাপুড়েরা !! দেখলে আপনি নড়েচড়ে বসবেন !দেখুন (ভিডিও)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment