বিনোদন

আদিত্য পাঞ্চোলির এক বছরের কারাদণ্ড !

rপার্কিং ইস্যুতে প্রতিবেশীর করা এক মামলায় এবার এক বছরের কারাদন্ডের সাজা পেলেন অভিনেতা আদিত্য পাঞ্চোলি। ২০০৫ সালে করা এই পুরান মামলায় সাজা হয়েছে তাঁর। উল্লেখ্য, আদিত্যের ছেলে সুরাজও জিয়া খানের সুইসাইড সংক্রান্ত মামলার ঝামেলায় জর্জরিত।

২০০৫ সালে প্রতিবেশী প্রতীক পাসরানিকে মেরে আহত করেছিলেন আদিত্য। মূলত ঝামেলাটি বাঁধে বাসার নিচে পার্কিং কার নিয়ে। ঘটনার দিন পাসরানিকের পার্কিংয়ের জায়গায় গাড়ি পার্ক করেছিলেন আদিত্যর এক অতিথি। নিরাপত্তারক্ষীকে ডেকে পাসরানিক আপত্তি জানান। ঘটনা শুনে সেখানে উপস্থিত জন আদিত্য।পাসরানিকের সঙ্গে তুমুল ঝগড়ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে পাসরানিককে ঘুষি মেরে নাক ফাটিয়ে দেন আদিত্য। অবশেষে ১১ বছর পর সেই মামলার রায়ে সাজা হলো আদিত্যর।

অন্যদিকে বাবার আগেই মামলাই ঝুলছেন আদিত্যের ছেলে সুরাজ। ২০১৩ সালে মুম্বাইয়ের নিজ বাসা থেকে অভিনেত্রী জিয়া খানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। কয়েক দিন পর আদিত্য পাঞ্চোলির ছেলে সুরাজ পাঞ্চোলিকে দায়ী করে জিয়ার লেখা সুইসাইড নোট খুঁজে পান তাঁর বোন। পরে সেটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় সুরাজকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ।

অন্যদিকে বাবা আদিত্যকে সাজা দেয়া হয়েছে ৩২৫ ধারায়।

ভিডিও:ভয়ংকর সাপটা বাচ্চাটার সাথে কি করল !! দেখলে আপনি অবাক হয়ে যাবেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment