বিনোদন

আত্মহত্যা করল হিমেশের কোম্পানির সিইও’র

কিছুদিন আগেই সংবাদের শিরোনামে এসেছেন হিমেশ, স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের ইস্যুতে। এবার আবারও তাঁর নাম শিরোনামে।

আত্মহত্যা করলেন হিমেশ রেশমিয়াঁর মিউজিক কোম্পানি এইচআর মিউজিক-এর সিইও অ্যান্ডি সিং। মুম্বাইয়ের একটি গসিপ ম্যাগাজিন সূত্রে খবর, গত শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুম্বাইতে, অ্যান্ডির ফ্ল্যাটে। ৪৬ বছর বয়সী অ্যান্ডি বেশ কিছুদিন ধরেই পারিবারিক সমস্যায় জর্জরিত ছিলেন। স্ত্রীর সঙ্গে সেপারেশনে থাকলেও বিবাহবিচ্ছেদ হয়নি তাঁর ৯ বছরের কন্যার জন্য। মুম্বাইয়ের একটি ফ্ল্যাটে মা ও বান্ধবীর সঙ্গে থাকতেন অ্যান্ডি।

গসিপ ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, বহুদিন ধরেই পারিবারিক সমস্যা নিয়ে ডিপ্রেশনে থাকতেন অ্যান্ডি। বিশেষ করে মায়ের সঙ্গে প্রায় প্রতিদিন বচসা হতো। অ্যান্ডির মা তাঁকে এমন কিছু কথা বলেছিলেন শনিবার যে অ্যান্ডি তা সহ্য করতে পারছিলেন না। মায়ের কথায় যে অত্যন্ত আহত হয়েছিলেন অ্যান্ডি সেকথা জানিয়েছেন তাঁর বান্ধবী।

জানা গেছে, মায়ের সঙ্গে কথা কাটাকাটির পরেই নাকি অ্যান্ডি নিজের ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেন। তার কিছুক্ষণ পরে অনেক ডাকাডাকিতেও দরজা না খুললে, দরজা ভেঙে ফেলা হয়। তার পরেই দেখা যায় সিলিং ফ্যান থেকে গলায় ফাঁস জড়িয়ে ঝুলছেন অ্যান্ডি। ঘটনায় অত্যন্ত মর্মাহত তাঁর সহকর্মীরা। গতকাল টুইটারে তাঁরা অ্যান্ডির মৃত্যুতে একটি শোকবার্তাও টুইট করেন। কিন্তু এখনও পর্যন্ত এই বিষয়ে হিমেশ রেশমিয়াঁর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ভিডিও:পেটের ভাঁজে ভাঁজে তরঙ্গের খেলা!! যা দেখে আপনি অবাক হয়ে যাবেন দেখুন অস্থির সেই (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment