বিনোদন

আজ থেকে ঢাকায় ৭ হলে, ঢাকার বাইরে ২৮ হলে শাকিব-অপুর ‘রাজনীতি’

এবারের ঈদে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি ৪০ টি হলে মুক্তি পায়। বড় প্রত্যাশা তৈরি করেও এতো কম হল পেয়ে হতাশ হয়েছিলেন নির্মাতা বুলবুল বিশ্বাস। কিন্তু দমে যাননি এই তরুণ নির্মাতা। আশা রেখেছিলেন। আর সেই আশায় আজ ঢাকার আরো ৭ টি হলে মুক্তি পাচ্ছে ‘রাজনীতি। ‘ হলগুলো- মধুমিতা, জোনাকি, বিডিআর, চিত্রামহল, সনি, পূরবী ও পুনম। এতোদিন ঢাকার দর্শকেরা যারা অপেক্ষায় ছিলেন তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে।

‘রাজনীতি’র সাবলীল কাহিনী ও চমৎকার উপস্থাপন সকল শ্রেণীর দর্শকদের মুগ্ধ করে। আর এই প্রশংসাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়তে থাকে। আগ্রহ বাড়তে থাকে সবশ্রেণীর দর্শকদের। কিন্তু ঢাকায় শুধু ব্লকবাস্টার সিনেমায় ছবিটি মুক্তি পাওয়ায় সবার পক্ষে রাজনীতি উপভোগ করা হয়ে উঠছিল না। সেই অপেক্ষার পালা শেষ হয়ে এবার ঢাকার এসব হলে ছবিটি মুক্তি পাচ্ছে। আজ শুক্রবার (১৪ জুলাই) থেকে ঢাকার দর্শকেরা ছবিটি উপভোগ করতে পারবেন।

ঢাকা ছাড়াও ঢাকার বাইরে বেশকিছু হলে ছবিটি মুক্তি পাচ্ছে। আজ (শুক্রবার) ঢাকার বাইরে দর্শকেরা যেসব হলে ছবিটি উপভোগ করতে পারবেন- চন্দ্রিমা (শ্রীপুর), নবীন (মানিকগঞ্জ), শংখ (খুলনা), চিত্রালী (খুলনা), পৃথিবী (জয়পুরহাট), বলাকা (ঠাকুরগাঁও), প্রতিভা (রাজৈর), বিউটি (দৌলতখাঁ), ক্লিওপেট্রা (ধুনট), নন্দিতা, সিলেট, সোনিয়া (বগুড়া), সাগরিকা (চালা), ঝংকার(পাঁচদোনা), আলীম (মঠবাড়িয়া), মোহন (হবিগঞ্জ) মিলন (মাদারীপুর), রুমা (মুক্তাগাছা), ভাইভাই (দেওয়ানগঞ্জ), আনন্দ (কুলিয়ারচর), ছন্দা (কালীগঞ্জ), সোনালি (ঘোড়াঘাট), রাজু (ঈশ্বরদী), রংধনু (নজিপুর), আনন্দ (তানোর), রাজিয়া (নাগরপুর), পান্না (মুক্তারপুর), পদ্মা (শিবগঞ্জ)।

‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু প্রমুখ।