আজকের রাশিফল

আজকের রাশিফল: ৮ নভেম্বর, ২০১৬

রাশিফলমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আপনি কি ভেবেছেন? পালিয়ে বেড়ালেই সমস্য সমাধান হয়ে যাবে? এটা ভেবে থাকলে ভুল ভাবছেন। পালিয়ে নয় আপনার সামর্থ মত মোকাবেলা করুন। নিত্য নতুন চিন্তাগুলো আপনাকে ব্যবহার করতে চাইবে ঘুড়ি হিসেবে। আপনাকে উড়াবে অজানার দেশে। ভেবে নেবেন এই শখ বুঝি আপনিই প্রথম করেছেন। অবাক করা বিষয় হল এমন অদ্ভুত চিন্তা এর আগে অনেক বড় বড় মনীষীদের পক্ষেই সম্ভব হয়েছে। তাই নিজেকে পাগল ভেবে সবার থেকে আলাদা করার দরকার নেই। আপনি দিব্যজ্ঞানী। অর্থ ছাড়াই নিজেকে আজ দারুণ উন্মুক্ত লাগবে। প্রিয় মানুষটার চোখ দর্শন আপনার কাম্য নয়, শুধু ভাবনায় আপনি তুষ্ট। বেকারদের কেউ পাবেন কাজের নিশ্চিত খোঁজ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : আপনার ইচ্ছাতে হচ্ছে ঢঙ্কাবাজি। দূরে বসে তার বাদ্য শুনছেন আর মনে মনে নতুন কোনো ছক আকছেন। প্রতিদিনের মতো একই খবরে আজ তেতো হতে হবে না। পাবেন ভিন্নতার দেখা। অর্থ আজ যাবে না বরং আসবে। পর্দার ওপার থেকে ভেসে আসবে সুললিত কণ্ঠ। মায়াময়তা গ্রাস করতে পারে ক্ষণিকের জন্য।

মিথুন (মে ২১-জুন ২০) : কিছু একটা করতে চাইলে এখনই করুন। কি করছেন কেন করছেন তার হিসেব কেউ চাইতে আসার সাহস দেখাবে না। আশেপাশে কম লোকই পাবেন আপনার সৃষ্টিশীলতাকে বুঝে মূল্যায়ন করার মতো ব্যক্তিত্বও। তবে কাজগুলো অবশ্যই মূল্যবান। অর্থের বিচারে আজ দান বেধে যেতে পারে ব্যবসায়িক লেনদেনে। প্রেমযোগ শুভ। বেড়াতে গেল নিশ্চিন্তে থাকতে পারেন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : আপনার কাজগুলো বুঝদার লোককেও অবাক করে দেবে, অবুঝদের মাথা ঘুরাতে পারে। পরিবারের লোকের কাছে আজ বিশেষ সমাদর পাবেন। নতুন আমেজ তৈরি হবে বন্ধুদের মাঝে। নতুন পরিকল্পনা ঘুর ঘুর করতে থাকবে। কিছুটা সময় অস্থির থাকতে পারেন পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায়। সমাজের কোনো কাজের বিচারের দায়িত্ব এসে জুটে যেতে পারে। বেকারদের জন্য দিনটি বেশ শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : দিনের শুরুতে ঘুম থেকে উঠেই ব্যাস্ত হয়ে যাবেন। আজ কাজের নাগাল পেতে কষ্ট হবে। কাজের পেছনে দৌড়তে হবে দিনভর। আবার বিপরীতটাও হতে পারে। মনের বাগানে আজ দেখা দেবে নতুন ভ্রমরের আনাগোনা। কোনটা পাত্তা দেবেন আর কোনটা দেবেন না সেটা আপনার ব্যাপার। প্রতিবেশির কেউ আপনাকে আজ কোনো একটি কাজের জন্য খুব বেশি ধরে বসতে পারে। সামাজিক গুরুত্বপূর্ণ কাজে পালন করতে হতে পারে প্রধান ভূমিকা।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : সকাল বেলায় ঘুম থেকে উঠে পেয়ে যাবেন কোনো সুখবর। তবে জমি নিয়ে শরীকের মধ্যে বিরোধের সম্ভাবনা জোরতর। আত্মীয় সমাগম আপনার মনকে ভালো করে দেবে। ধর্মীয় কাজে অর্থব্যয় নিশ্চিত। বেকারদের কেউ ব্যবসার সুযোগ পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আকাশে আজ লাল নীল প্রজাপতি ওড়াউড়ি করবে। মন চাইবে তাদের সঙ্গে হারিয়ে যেতে। তাই দৃষ্টিতেই তাদের ওড়ার দৃশ্য বন্দী করে ছুটতে হবে কর্মস্থলে। তবে সুখবর হলো আজ আপনার পকেটে ঢুকে যাবে বেশ কিছু টাকা। অর্থাৎ বেতন পাবেন অথবা পাওনা টাকা ফেরত পাবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : মনের সব ভালোবাসা উজাড় করে যে কাজটি করছেন, তাতে স্বীকৃতি পাচ্ছেন না। এতে মনে কষ্ট নেয়ার কিছু নেই। কারণ ভালোর জয় সব সময়। আজই কোনো বিদেশি কোম্পানির সঙ্গে আপনার ডিল হবে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। প্রিয় মানুষের সঙ্গে চা মুখর সন্ধ্যা কাটবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : অন্ধজনে আলো দান করুন। আর দ্বিতীয়বার মৃত্যু হওয়ার আগে প্রথম মৃত্যু নিয়ে ভাবুন। বাঁচার পথ চোখের সামনে উদ্ভাসিত হবে। বর্ণচোরা থেকে বর্ণবাদী- যে আচরণই দেখান না কেন, উত্তম প্রতিফল পাবেন তার, যা বহুদিন মনে থাকবে। আশু পরিণতি জেনে, বুঝে ও মেনে কাজ করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : শরীরে বল পাবেন আগের চেয়ে বেশি। আত্মীয় স্বজনদের মধ্যে অসুস্থতার পরিমাণ বেড়ে যাবে। বন্ধু শ্রেণীর কেউ আপনাকে আজ জ্ঞান দিতে আসবে। সহকর্মীদের সঙ্গে আজ বেশ আমুদে একটা দিন যাবে। নতুন চাকরি পেয়ে যাচ্ছেন যারা এতদিন ধরে একটা চাকরি খুঁজছেন। ভ্রমণে বেরিয়ে পড়ুন: ভ্রমণেই সুখ, ভ্রমণেই শান্তি।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : খুব বেশি আলোয় আসবার চিন্তা আজ ক্ষতির কারণ হবে। বিগত দিনের স্মৃতি প্রেরণা যোগাতে পারে সামনে এগোবার। প্রেমপত্র অন্যের হাতে না দিয়ে নিজের হাতে পৌঁছুলেই উত্তম। পারিবারিক কারণে অকস্মাৎ অর্থবিয়োগের সমূহ সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে পদোন্নতির দ্বার খুলে যাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজ আপনার দুরন্ত সময় যাবে। বন্ধুদের সঙ্গে আজ বেশ আয়েশি ভঙিমায় ঘুরে বেড়াবেন। অতিরিক্ত খাওয়ার জন্য শারীরিক কিছু সমস্যা তৈরি হতে পারে। মস্তিষ্কে হঠাৎ করেই আজ দুর্দান্ত সব কাজের পরিকল্পনা এসে যাবে, কিন্তু সাবধান! কারো সঙ্গে সেটা নিয়ে কথা বলবেন না, চুরি হয়ে যাওয়ার আশঙ্কা বেশি।

ভিডিওঃ যে ভিডিও উপেক্ষিত জীবনের গল্প বলে, যে ভিডিও হাসির ভূমিকায় আমাদের কাঁদায়



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment