আজকের রাশিফল

আজকের রাশিফল: ৬ নভেম্বর, ২০১৬

রাশিফলমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজকের দিনটি আপনার কিছুটা অন্যরকমভাবে কাটবে। নিজেকে ভাবে ভঙ্গিমায় আজ যতই জাহির করতে চান না কেন, কোনো লাভ হবে না। আপনার ইচ্ছার রঙ পাল্টে দিবে অন্যকেউ। উপকার করবে কেউ একজন যাকে আপনি চেনেন কিন্তু ধরতে পারবেন না। কর্মক্ষেত্রে প্রথমবার দুর্নীতির দূষণীয় বোধ আজ আপনাকে মানসিক পীড়া দেবে। দূরযাত্রায় শান্তি।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : বন্ধুদের ছাড়া আপনার দিনগুলি কেমন যেন বিষিয়ে উঠেছে। পারিপার্শ্বিকতা বিবেচনায় রেখে কাজ করুন কাজে সুফল আসবে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য দিনটি শুভ। আজ সবকটি পাপড়ি মেলে দিবে ভালোবাসার গোলাপটি। ছোট বেলার কোনো বন্ধু আজ আপনার সঙ্গে নিজ উদ্যোগে দেখা করতে আসবে।

মিথুন (মে ২১-জুন ২০) : প্রথম আজ দিনের শুরুতেই ঘুম থেকে উঠে আপনার নজর কারবে একজোড়া শালিক। শালিক দুটো উড়ে গেলে মন খারাপ হওয়ার কারন নেই। ডাক্তারি পেশায় যারা রয়েছেন তাদের জন্য দিনটি একটু বৈচিত্র্যময়। দিনটিতে শুভ যা কিছু আছে তা আপনার জন্য পূর্ব থেকেই নির্ধারিত ছিল এমনটা যারা মনে করছেন তার স্রেফ বোকার স্বর্গে বাস করছেন। আপনার জন্য প্রতিবেশিরা আজ উদার হবে। সন্ধান মিলবে পুরনো কিছুর।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কর্কট রাশির জাতক ও জাতীকাদের মধ্যে অতীব চালাকেরা বেশি সুবিধা অর্জন করবেন আজকের দিনটিতে। যারা শান্ত শিষ্ট তাদের জন্য অনেক ঝক্কি আছে আজ। দিনের প্রথম খন্ডে দেখা হয়ে যাবে এক উদ্ভ্রান্ত বালকের সঙ্গে। শিক্ষকশ্রেনির যারা আছে তাদের কাছ থেকে আজ সাড়া পাবেন। ভ্রমণের জন্য দিনটি শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : অনিশ্চয়তা দিয়ে আজকেরদ প্রতিটি কাজ শুরু হবে। কাজটির মধ্যভাগে এসে আপনার মনে হবে, ‘থাক আর লাভ নেই ফল আসবে না’ এমনটি ভেবে কাজ থামিয়ে দিবেন না। প্রণয়ে আজ ভেসে যাবেন নতুন অনুভূতির মায়াজালে। বিদেশ যাত্রীদের জন্য আজকের দিনটি কল্পনাতীতভাবে শুভ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : ভাই কন্যা একটু চারদিকে ভালো করে তাকান। আপনি হয়ত জানেন না আপনাকে নিয়ে কেউ একজন ভেবে যাচ্ছেন। আপনি হয়ত জানেনও কিন্তু সে জানা কতটুকু গভীর? আপনার আজ সন্ধান মিলবে প্রাচীন কোন এক সংস্কৃতির সঙ্গে। আপনি কতটুকু নিজেকে জয় করতে পেরেছেন তাও আজকে জেনে যাবেন। কর্মক্ষেত্রে নতুন সম্ভাবনার দুয়ার খুলে যাবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : তুলা রাশির জাতকের যদি প্রেম থেকে বিয়েতে যায় তাহলে সমস্যা হতে পারে। আজকে দিনটি বেশ শুভ ব্যবসায়িদের জন্য। বিনিয়োগ এবং বৈদেশিক বাণিজ্যে প্রসার বৃদ্ধি পাবে। পাশাপাশি দেশের বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে। আইন পেশায় নিয়োজিত জাতক-জাতিকারা নতুন মক্কেলের সন্ধান পাবেন। তবে ভূমি সংক্রান্ত মামলায় না জড়ানোই ভালো। গৃহে শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : কর্মসূত্রে বিদেশ গমনের সুযোগ আসতে পারে। অফিসে ফাইল সংক্রান্ত জটিলতা বাড়বে আজ। তবে নিজের বিচক্ষণতা কাজে লাগালে আয় বাড়বে। পাওনা অর্থ আদায় হবে। ব্যবসায়িরা নতুন ব্যবসা খুলতে পারেন। প্রেম চালিয়ে যান অবিরত। তবে ঘন ঘন প্রেমে পড়া মোটেও স্বাস্থ্যকর বিষয় নয়। দূরের যাত্রায় সাবধানতা অবলম্বন করবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : পরিবারে বয়স্কদের শরীরের দিকে নজর রাখবেন। প্রয়োজনীয় ফোন নম্বর সাথেই রাখুন। সন্তানের সাফল্যে আপনার গর্ব বাড়বে। পরিবারের সবচেয়ে ছোটো সদস্য কোনো ঝামেলায় জড়িয়ে পরতে পারে। সেক্ষেত্রে দ্রুত পদক্ষেপ নিন। অর্থ কষ্ট থাকবে না কিন্তু বাড়িতে অতিরিক্ত আত্মীয় স্বজনের আগমনে পানির মতো টাকা করচ হবে। যদিও দিনের শেষে হাসি আনন্দ আর খুশির ভিড়ে টাকার কথা ভুলে যাবেন। নতুন করে কারো প্রেমে পড়তে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : কারো দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন কর্মস্থলে। নিজে সমস্যার সমাধান না করতে পারলে অতিশীগ্র বসের সঙ্গে সমস্যা নিয়ে আলোচনা করুন। সবসময় স্ত্রীর পরামর্শ মতো কাজ করলে ধরা খাওয়ার সুযোগ আছে। তবে আজ যদি স্ত্রী কথা মতো কৃপনতা করেন তবে আখেরে আপনারই লাভ হবে। দূরের যাত্রার জন্য যে অর্থ জমাচ্ছেন তাতে হঠাত করে কিছু টাকা যোগ হবে। প্রেমিকার চোখের জলের কাছে আপনি হার মানবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : স্ত্রীর শারীরিক সমস্যা বাড়বে। যতদ্রুত সম্ভব ডাক্তারের পরামর্শ নিন। আজ দিন হেসেবে মিশ্র প্রকৃতির দিন। অর্থ সমাগম তেমন হবে না, তবে সন্ধ্যে নাগাদ অহেতুক কারণে অর্থ ব্যয় হতে পারে। বাতের ব্যথায় আজ আপনি পুরো না হলেও আংশিক কাত হয়ে যাবেন। প্রেমের সম্পর্কে মনোমালিন্য বাড়বে। তবে মোটেও ভড়কে যাবেন না। কারণ মেঘের পরেই সূর্যের আলোয় উদ্ভাসিত হবে আপনার জীবন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : যা কিছু করছেন ভেবেচিন্তে করছেন তো। সব সময় ব্যবসার মোড় আপনি ভালোই বোঝেন। পার্শ্ববর্তী দেশের শেয়ার বাজার যে চাঙ্গা হয়ে উঠছে এই খবর আপনি ঠিকই রাখেন। তাই সকাল বেলার শুরুতেই শেয়ার বাজারের টাটকা খবরটি নিয়ে নিন আর বিনিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত নিন। আয়কর সংক্রান্ত জটিলতা আজ শেষ হতে পারে। অসততার আশ্রয় নিলে পরবর্তীতে আপনি আরো বড় ঝামেলায় পরতে পারেন তাই সৎ থাকার চেষ্টা করুন। গৃহ শান্তি বজায় থাকবে।

ভিডিওঃ ভালবাসাও এখন বিকাশ হয়। বিশ্বাস না হলে ভিডিওটা দেখেন



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment