আজকের রাশিফল

আজকের রাশিফলঃ ১৫ নবেম্বর ২০১৬

রাশিফলমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রেম শুভ। সারাদিন প্রাণবন্ত থাকবেন। নতুন কোনো কাজ শুরু করার জন্য অথবা ব্যবসার পরিকল্পনাগুলোকে বাস্তবায়িত করার জন্য দিনটি ভালো। বিনিয়োগ করতে পারেন, তবে অহেতুক খরচের দিকে নজর দিন। অতিরিক্ত খরচ অর্থসংকটে ফেলতে পারে। যাত্রা শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

 

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। কোনো আলোচনা আপনার সম্মান নষ্ট করতে পারে। কারণ সেইসব আলোচনাগুলো বিতর্কের রূপ নিয়ে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অক্ষমতা দেখা দিতে পারে। কিছু ঘটনা ক্লান্ত করে তুলবে।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

 

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেম শুভ। নতুন কোনো কাজ শুরু করার জন্য দিনটি শুভ। জীবনের প্রতিটি ক্ষেত্রে সুপ্রভাব লক্ষ্য করতে পারবেন, সে চাকরি হোক বা ব্যবসা। পছন্দের মানুষকে মনের কথাটি বলার জন্য আজকের দিনটি আদর্শ।

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমে সমস্যা আছে। পথ চলা আজ খুব মসৃণ হবে না। তবে যতটা সম্ভব চোখ-কান খোলা রাখুন। এমন কোনো বিবাদে জড়াতে যাবেন না, যেটি আপনার মানসিক শান্তি ও সামাজিক সম্মান নষ্ট করতে পারে। বাড়ির পরিবেশ আজ শান্তিপূর্ণ নাও হতে পারে, সামান্য ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

 

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
প্রেম নিয়ে মনে উঠবে নানা প্রশ্ন। আজ চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না। কর্মসূত্রে ভ্রমণের পরিকল্পনা এড়িয়ে চলুন অথবা আর্থিক লেনদেন স্থগিত রাখুন। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো, শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। যাত্রা শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রেম শুভ। মানসিকভাবে শান্ত থাকবেন। কর্মক্ষেত্রেও দিনটি অনুকূল হবে। সহকর্মী, অংশীদার ও ঊর্ধ্বতন সবার সপক্ষে থাকবেন। সারাদিন হাসি-খুশি থাকবেন। প্রিয়জনদের সঙ্গে আনন্দ মুখর সময় কাটাবেন।

 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

 

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেম মিশ্র। কর্মক্ষেত্রে এবং বাড়িতে অন্যদের সঙ্গে সম্পর্কগুলোকে আরও মজবুত করার জন্য যে কঠোর পরিশ্রম করেছেন, আজ তাতে সুফল পাবেন। আজ কেনাকাটা করতে পারেন। নিজের মনোরঞ্জন করবেন। গাড়ি অথবা গয়না কিনতে পারেন। খরচ করুন, তবে বুঝেশুঝে।

 

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম মিশ্র। শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। অসুস্থতার কারণে খরচ বেড়ে যেতে পারে। নিজের খেয়াল রাখুন। সময়ে খাওয়াদাওয়া ও শরীরচর্চার দিকে নজর দিন। মনে রাখবেন, সুস্বাস্থ্য মানসিক সুস্থতা বজায় রাখতে সাহায্য করে। নেতিবাচক ও অনৈতিক প্রভাবগুলো থেকে দূরে থাকুন। শুভ দিক পশ্চিম।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

 

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেম নিয়ে সমস্যা আসতে পারে। পরিবারের সদস্যরা আপনার পাশে থাকবেন, সকলে একসঙ্গে ভালো সময় কাটাবেন। শরীর মোটামোটি সুস্থ থাকবে। আর্থিক লাভের যোগ বর্তমান। অপ্রত্যাশিত আর্থিক লাভ আপনাকে চমকে দেবে। দিনের শেষে শান্ত ও সুস্থ বোধ করবেন।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

 

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রেম শুভ। সবকিছুতে সন্তুষ্টি লাভ করবেন। বন্ধুদের থেকে উপহার ও সহকর্মীদের থেকে সাহায্য পাওয়ার আশা করতে পারেন। শরীর ভালো থাকবে এবং যাবতীয় জাগতিক সুখগুলো আজ উপভোগ করবেন। কর্মক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় থাকবে। সহকর্মীদের সঙ্গে কোথাও ঘুরতে বা নৈশভোজে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেম মিশ্র। আত্মসম্মান ও আর্থিক অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ব্যবসায় নতুন কোনো বড় প্রকল্প হাতে আসতে পারে। ব্যবসায় যে কোনো লেনদেন লাভদায়ক হবে। পরিশ্রমের সুফল পাবেন এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নেবেন। শুভ দিক দক্ষিণ।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

 

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমের সম্পর্কে হতাশা আসতে পারে। হতাশা কাটিয়ে ওঠার চেষ্টা করুন, নয়তো কাজকর্মেও এর প্রভাব পড়তে পারে। অন্যদের সাহায্য করার ব্যাপারে আজ সাবধান থাকুন। শুনতে অদ্ভুত লাগলেও, এর কারণে সমস্যায় পড়তে পারেন। টাকা ধার দেওয়া বা নেওয়া থেকে আজ বিরত থাকুন। শুভ দিক উত্তর।

 

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১০

ভিডিওঃ ভারতীয় ১৫ মুভি যা নগ্নতার জন্য সেন্সর বোর্ড নিষিদ্ধ করছে (ভিডিও)

Add Comment

Click here to post a comment