খেলা-ধুলা

আগুয়েরোর মাইলফলক ছোঁয়ার দিনে পয়েন্ট হারলো ম্যানসিটি

mancity1478405868ম্যানচেস্টার সিটির হয়ে ২০১১ সাল থেকে মাঠ মাতাচ্ছেন সার্জিও আগুয়েরো। লম্বা সময় ধরে সেবা দিচ্ছেন স্কাই ব্লুজদের।

শনিবার রাতে মিডলসবার্গের মুখোমুখি হয় ম্যানসিটি। ঘরের মাঠে ৪৩ মিনিটে সার্জিও আগুয়েরোর গোলে এগিয়ে যায় পেপ গার্দিওলার শিষ্যরা। এটা ছিল ম্যানসিটির জার্সি গায়ে আগুয়েরোর ১৫০তম গোল। মাইলফলক ছোঁয়ার পর আর্জেন্টাইন এ তারকার উচ্ছ্বাস ছিল দেখার মত।

কিন্তু দিনশেষে সেই উচ্ছ্বাস থাকেনি। ম্যাচের ইনজুরি সময়ে গোল হজম করে জয় বঞ্চিত হয়েছে ম্যানচেস্টার সিটি। এ ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারিয়েছে গার্দিওলার দল। ১১ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে তারা এখন অবস্থান করছে দ্বিতীয় স্থানে।

শনিবার ইত্তিহাদ স্টেডিয়ামে গোলের দেখা পেতে বেশ সময় নেয় ম্যানসিটি। ৪৩ মিনিটে সময় কেভিন ডি ব্রুইনির সহায়তায় গোল করেন সার্জিও আগুয়েরো। তার ১৫০তম গোলে ভর করে এগিয়ে থেকেই বিশ্রামে যায় ম্যানসিটি। বিরতির পর নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল সিটি। কিন্তু ম্যাচের যোগ করা সময়ে মিডলসবার্গের মার্টেন ডি রুন আচমকা গোল করে জয় বঞ্চিত করেন ম্যানসিটিকে। শেষ মুহুর্তের গোলে মুখের হাসি মলিন হয়ে যায় ম্যানসিটির।

ভিডিও নিউজ : ছাত্র শিক্ষিকার অভূতপূর্ব সম্পর্ক, ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment