রাজনীতি

আওয়ামী লীগের নেতৃত্বে দেশে সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

cস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সময় মতো আওয়ামী লীগের নেতৃত্বে দেশে একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হবে।

সোমবার দুপুরে খুলনা সার্কিট হাউসে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের দায়িত্ব দেশের উন্নয়নের পাশাপাশি মানুষের নিরাপত্তা নিশ্চিত করা। আমরা যদি জনগণের নিরাপত্তা নিশ্চিত না করতে পারি তাহলে উন্নয়ন বাধাপ্রাপ্ত হবে। তাই প্রধানমন্ত্রী বলেছেন, জননিরাপত্তার জন্য যা যা করা দরকার তিনি তাই করবেন।

তিনি বলেন, সম্প্রতি দেশে একের পর এক সন্ত্রাসী হামলা হচ্ছিল। এরপর আমরা অভিযান চালিয়ে তাদের দমন করতে সক্ষম হয়েছি। দেশের মানুষ প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নেয়ায় এটা সম্ভব হয়েছে। এদেশের মানুষ সন্ত্রাস পছন্দ করে না। সবাই পিস লাভিং পিপল।

আগামী জাতীয় নির্বাচন সংক্রান্ত সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনের এখনও যথেষ্ট সময় আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নির্দেশনা দেবেন সেভাবেই কাজ হবে। আশা করি যথাযথ সময়ে আওয়ামী লীগের নেতৃত্বে দেশে একটি সুষ্ঠু নির্বাচন হবে।

খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুন-অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক এমপি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, কেন্দ্রীয় নেত্রী মন্নুজান সুফিয়ান এমপি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোল্লা জালাল উদ্দিন, হাদীউজ্জামান হাদী, কামরুজ্জামান জামাল, মুন্সী মাহবুব আলম সোহাগ, অধ্যাপক নিমাই চন্দ্র রায়, হাফেজ মো. শামীম, নিমাই চন্দ্র রায়, যুবলীগ নেতা জামিল খান, ছাত্র লীগ নেতা এসএম আসাদুজ্জামান রাসেল প্রমুখ।

Add Comment

Click here to post a comment