খেলা-ধুলা

অ্যালেক্সিস সানচেজের বিষয়ে পিএসজির সঙ্গে কোন যোগাযোগ হয়নি: আর্সেন ওয়েঙ্গার

অ্যালেক্সিস সানচেজের বিষয়ে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে কোন কথা হয়নি বলে জানিয়েছেন আর্সেনালের কোচ আর্সেন ওয়েঙ্গার। অতি সম্প্রতি ২২২ মিলিয়ন ইউরোতে বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে নেইমারকে দলে ভেড়ানো ক্লাবটির সঙ্গে ২৮ বছর বয়সী সানচেজের যোগাযোগ হচ্ছে বলে গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে। তবে ওয়েঙ্গার বলেছেন, এ বিষয়ে কোন খবর তার জানা নেই।

এক সংবাদ সম্মেলনে ওয়েঙ্গার বলেন, ‘আমার সঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাফির সঙ্গে কিছু দিন যাবত কোন কথা হচ্ছে না। কারণ, নেইমারের দল বদল নিয়ে তিনি খুবই ব্যস্ত ছিলেন।’ তিনি বলেন, ফরাসি গণমাধ্যমে নাসেরের যে মন্তব্য প্রকাশিত হয়েছে তা এমবেপের বিষয়ে।’

সানচেজের বিষয়ে কোন প্রস্তাব এলে কি করবেন প্রশ্ন করা হলে জবাবে ওয়েঙ্গার বলেন, ‘এই মুহূর্তে এ বিষয়ে আমি কিছু বলতে পারব না। আমি শুধু এইটুকুই বলতে পারি, আমাদের দরজা খোলা নেই। অনেকবার আমি কথাটি বলেছি।’ ওয়েঙ্গার বলেন, ‘এই মুহূর্তে চিলির এই আন্তর্জাতিক তারকা কিছুটা ইনজুরিতে আছেন। সে কারণে আগামী শুক্রবার লিস্টার সিটি এবং ১৯ আগস্ট স্টোকস সিটির বিপক্ষে ম্যাচে তাকে খেলানো হবেনা।’ যদিও ম্যানচেস্টার সিটির সঙ্গেও যোগাযোগ রাখা সানচেজ ক্লাবের হয়ে মৌসুমপূর্ব সফরের একটি ম্যাচেও অংশ নেননি।

আর্সেনাল কোচ বলেন, ‘রবিবার সকালে অনুশীলনের সময় তিনি সামান্য আহত হয়েছেন। দুই দিন আগে চোট পাওয়া স্থানে স্ক্যানও করা হয়েছে। তার মাঠে ফিরতে দুই সপ্তাহ লাগবে, নাকি আরো বেশি সময় লাগবে তা এখন বলা যাচ্ছে না। তবে এই মুহূর্তে তিনি খেলতে পারছেন না।

Advertisements