খেলা-ধুলা

অস্ট্রেলিয়া সিরিজ সামনে রেখে মিরপুরে টাইগারদের অনুশীলন শুরু

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শেষে ঈদের ছুটি কাটিয়ে আবারও অনুশীলনে ফিরেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। অস্ট্রেলিয়া ও সাউথ আফ্রিকা সিরিজ সামনে রেখে মিরপুরে আজ শুরু হয়েছে টাইগারদের অনুশীলন ক্যাম্প। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অংশ নিতে ইংল্যান্ডে থাকায় এই ক্যাম্পে যোগ দিতে পারবেন না তামিম ইকবাল।

আগামী আগস্টে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৭ আগস্ট শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। এই ম্যাচটি শুরু হবে আগামী ৪ সেপ্টেম্বর।

এই সিরিজ খেলেই সাউথ আফ্রিকায় চলে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে স্বাগতিকদের বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজে টাইগারদের প্রাথমিক স্কোয়াড:

মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন দাস, সাব্বির রহমান, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, নাসির হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বী, শুভাশিস রায়, সানজামুল ইসলাম, তানভীর হায়দার, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম, সাকলাইন সজিব, মুক্তার আলী, আবুল হাসান রাজু, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন।