বিনোদন

অর্জুনের জন্য ভাঙ্গল মালাইকার সংসার!

12বলিউডের সুইটহার্ট জুটি আরবাজ ও মালাইকার শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদ হচ্ছেই! তার জন্য সম্প্রতি বান্দ্রা পারিবারিক আদালতে নিজেদের আইনজীবীদের নিয়ে হাজিরও হয়েছিলেন মালাইকা ও আরবাজ খান। শোনা যাচ্ছে, বিবাহবিচ্ছেদের কাগজও জমা দিয়েছেন তারা।

বছরের শুরুর দিকে যখন খবর এসেছিল যে আলাদা হয়ে যাচ্ছেন মালাইকা ও আরবাজ, তখনই সবাই চমকে উঠেছিলেন! খুব স্বাভাবিক! দীর্ঘ ১৭ বছরের এই দাম্পত্য জীবনে বলিউডের সুইটহার্ট জুটির মধ্যে সবাই বলতেন মালাইকা-আরবাজের কথা। সেই বিয়ে ভাঙলে খারাপ তো লাগারই কথা!

তবে কিনা, বছরের শেষের দিকে যে খবরটা এসে পৌঁছল, তারও অভিঘাত বড় কম নয়! কেউ তো বিশ্বাসই করতে চাইছেন না। শোনা যাচ্ছে, মালাইকা না কি অর্জুন কাপুরের প্রেমে পড়েই এই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত জোরদার ভাবে চলছে তাদের শরীর ও মনের খেলা!

খবরটা কিন্তু সত্যি হলেও হতে পারে! কেন না, আরবাজ মালাইকাকে ফেরানোর অনেক চেষ্টাই করেছিলেন। কিন্তু মালাইকা কোনো কথাতেই কান দেননি। শ্বশুরবাড়ি ছেড়ে ছেলে আরহানকে নিয়ে সেই যে বাপের বাড়িতে গিয়ে উঠেছিলেন, আর ফেরেননি। অবশেষে নিজেদের মধ্যে কথা বলে আইনি পথে এগোচ্ছেন তারা।

অবশ্য, এই দম্পতির মধ্যে কে যে বিবাহ-বহির্ভূত প্রেমে নিজের নাম লিখিয়েছেন, তা নিয়ে নানা খবর রটছে। এও শোনা যাচ্ছে, আরবাজের দিক থেকেই না কি শুরু হয়েছিল সমস্যা। তিনি অনেক বছর ধরে গোয়ার-নিবাসী জনৈকা ইয়েলো মেহরার সঙ্গে এক সমান্তরাল সম্পর্কে ছিলেন! তার পরেই মালাইকা সরে আসেন এবং একসময় অর্জুন কাপুরের প্রেমে পড়েন। যাই হোক! আশা করাই যায়, বিবাহবিচ্ছেদের পরে মালাইকা, অরোরা- দু’জনেই তাদের নতুন সম্পর্ক প্রকাশ্যে আনবেন।

ভিডিওঃ উষ্ণতার রেকর্ড ভাঙছে ‘ওয়াজা তুম হো’ [ভিডিও]

Add Comment

Click here to post a comment