বিনোদন

অবশেষে নিজের এই ‘প্রেমিকা’ সম্পর্কে মুখ খুললেন রণবীর

imageভারতী রণবীরের বোন ঋদ্ধিমার বন্ধু। সেই সূত্রেই রণবীরের সঙ্গে আলাপ হয় তাঁর। তারপর ঋদ্ধিমার মধ্যস্থতাতেই নাকি তাঁদের প্রেম আরও জমে ওঠে।

রণবীর কপূর কার সঙ্গে প্রেম করছেন, বলিউডে তা এক চিররহস্য। ক্যাটরিনা কইফের সঙ্গে তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। তার পরে কোন নারী এসেছেন রণবীরের জীবনে? বিভিন্ন সময়ে উঠে এসেছে বিভিন্ন তরুণীর নাম। কখনও শোনা গিয়েছে কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি, কখনও বা রণবীরের প্রেমিকা হিসেবে শোনা গিয়েছে জ্যাকেলিন ফার্নান্ডেজের নাম। কিন্তু পরে জানা যায়, সবটাই গুজব মাত্র। তবে গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল দিল্লির মেয়ে ভারতী মালহোত্রের নাম। তাঁর সঙ্গেই নাকি বর্তমানে প্রেম করছেন রণবীর। এ-ও শোনা যায় যে, ভারতী রণবীরের বোন ঋদ্ধিমার বন্ধু। সেই সূত্রেই রণবীরের সঙ্গে আলাপ হয় তাঁর। তারপর ঋদ্ধিমার মধ্যস্থতাতেই নাকি তাঁদের প্রেম আরও জমে ওঠে। এতদিন রণবীর নিজে চুপ করে ছিলেন তাঁর এই ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’-এর বিষয়ে। কিন্তু এবার ভাঙলেন নীরবতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল ভারতী সম্পর্কে। রণবীর সেই প্রশ্নের উত্তরে বলেন, ‘‘মাস ছয়েক আগে সংবাদমাধ্যমে হঠাৎই আমার সঙ্গে ভারতী মালহোত্র নামের একটি মেয়েকে জড়িয়ে চর্চা শুরু হয়। এই ভারতী মালহোত্র কে আমি জানি না, তার সঙ্গে আমার আলাপও হয়নি কোনওদিন। শুনলাম কোনও একটি সংবাদমাধ্যমে ভারতীকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। তার উত্তরে ভারতী বলেছে, ‘আমি অন্য একটি ছেলেকে ভালবাসি। তাহলে আমার সঙ্গে রণবীরকে জড়াচ্ছেন কেন? আমি তো রণবীরের ভক্ত পর্যন্ত নই।’ এই সমস্ত কথা থেকেই তো স্পষ্ট যে, গোটা ব্যাপারটাই ভিত্তিহীন এবং গুজব মাত্র।’’

Add Comment

Click here to post a comment