বিনোদন

অবশেষে ডুবে যাওয়া দুই অভিনেতার লাশ মিলেছে

anil_raghav1478759327শুটিং করতে গিয়ে পানিতে ডুবে যাওয়া নিখোঁজ ভারতের কন্নড় সিনেমার দুই অভিনেতার লাশ মিলেছে। বৃহস্পতিবার অভিনেতা অনিল কুমারের লাশ ব্যাঙ্গালুরুর ৩৫ কিমি পশ্চিমে মাগাদি রোড নামক স্থানে থিপ্পাগোনদানাহালি লেক থেকে উদ্ধার করা হয়েছে।

এর আগে রাঘব উদয়ের লাশ গতকাল বুধবার পাওয়া যায়। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

গত সোমবার (৭ নভেম্বর) থিপ্পাগোনদানাহালি রিজার্ভে নাগ শেখর পরিচালিত মাস্তিগুডি সিনেমার ক্লাইম্যাক্স ও অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় অভিনেতা অনিল কুমার (৩০) ও রাঘব উদয় (৩২) পানিতে ডুবে যান।

এ সিনেমার অ্যাকশন দৃশ্যে হেলিকপ্টার থেকে লেকের মধ্যে লাফিয়ে পড়ার শুটিং চলছিল। সিনেমার নায়ক বিজয় ও খলনায়কের চরিত্রে অভিনয় করছিলেন এই দুই অভিনেতা। হেলিকপ্টার থেকে লাফিয়ে পড়েন তারা তিনজন। এ সময় বিজয় সাঁতরে উঠে এলেও বাকি দুই অভিনেতা তীরে ফিরতে ব্যর্থ হন। তারপর ইউনিটের লোকজন পানিতে ঝাঁপিয়ে পড়ে তাদের উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু কোথাও তাদের হদিস পাওয়া যায় না।

জানা গেছে, শুটিংয়ের সময় প্রয়োজনীয় নিরাপত্তা গ্রহণ করেননি তারা। তাদের দুজনের কেউই সাঁতার জানতেন না। এমনকি তাদের উদ্ধার করার জন্য যে ইঞ্জিনচালিত নৌকা সেখানে পৌঁছানোর কথা ছিল সেটিও ছিল নষ্ট।

এদিকে এ বিষয়ে সিনেমাটির প্রযোজক সুন্দর, পরিচালক নাগা শেখর এবং স্টান্ট ডিরেকটর রবি ভার্মার বিরুদ্ধে মঙ্গলবার হত্যা মামলা দায়ের করা হয়েছে। ব্যাঙ্গালুরু ওয়াটার সাপ্লাই অ্যান্ড সোয়ারেজ বোর্ডের থিপ্পাগোনদানাহালি রিজার্ভের পরিচালক বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। তাদের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড ১৮৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে। দোষী প্রমাণিত হলে আসামীদের ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment