বিনোদন

অবশেষে করণের হাত ধরেই অভিষেক হচ্ছে জানভির

11বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুর দম্পতির জ্যেষ্ঠ কন্যা জানভির প্রতি ভারতের বেশ কয়েকজন নির্মাতার নজর অনেকদিনের। প্রত্যেকেই তাকে বলিউডে নিয়ে আসতে ইচ্ছুক।

এর মধ্যে গত কয়েক মাস ধরে গুঞ্জন চলছে, করণ জোহরের হাত ধরেই রূপালি পর্দায় অভিষেক হচ্ছে জানভির। তবে করণ ও শ্রীদেবী কেউই খবরটি নিশ্চিত করেননি।

তবে চলচ্চিত্র নির্মাতা বনি কাপুর ভারতের একটি দৈনিককে জানালেন, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির পরিচালক করণ জোহরের ছবি দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে তার কন্যা জানভির। তার ব্যাপারে শ্রীদেবী ও বনির সঙ্গে ব্যাপক আলোচনা করেছেন করণ। মেয়েকে বড়পর্দায় নিয়ে যাওয়ার জন্য অনুমতিও দিয়েছেন তারা।

‘তেভার’ প্রযোজক বনি কাপুর যোগ করেছেন, গত এপ্রিলে মুক্তি পাওয়া মারাঠি ব্লকবাস্টার ‘সাইরাত’ হিন্দিতে রিমেকের স্বত্ত্ব কিনেছেন করণ। এর মাধ্যমেই জানভির অভিষেক হবে বলে ধারণা করা হচ্ছে।

ছবিটির গল্প একজোড়া তরুণ-তরুণীকে ঘিরে। সামাজিক অবস্থানের পার্থক্য থাকায় তারা সহিংসতা ও নিপীড়নের শিকার হয়। ঝলমলে তরুণী জানভিকে গল্পের প্রয়োজনে সাদামাটা গ্রামীণ তরুণী হতে হবে। এটি যৌথভাবে প্রযোজনা করবে করণের ধর্মা প্রোডাকশন্স ও জি স্টুডিওস।

এর আগে মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট ও ডেভিড ধাওয়ানের পুত্র বরুণ ধাওয়ানকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বড়পর্দায় নিয়ে আসেন করণ জোহর। সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারার অভিষেকও তার হাত ধরে হবে বলে শোনা যাচ্ছে।

ভিডিওঃ শেষ পর্যন্ত নিজেকে আর ধরে রাখতে না পেরে যা করলো মেয়টি ,ধরা পরল সি সি ক্যামেরায় (ভিডিও)

Add Comment

Click here to post a comment