বিনোদন

অবশেষে আসছে বাপ্পী-মিমের ‘আমি তোমার হতে চাই’

1এ বছরের ভালোবাসা দিবসে মুক্তি পায় জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ‘সুইটহার্ট’ ছবিটি। আবার বিজয় দিবসে মুক্তি পাচ্ছে এই জুটির আরেক ছবি ‘আমি তোমার হতে চাই’। এ দিক থেকে তাদের জন্য বছরের শুরুটা ছিল ভালোবাসার আর শেষটা বিজয়ের।

‘সুইটহার্ট’ ভালোয় ভালোয় মুক্তি পেলেও ‘আমি তোমার হতে চাই’ ছবিটি নিয়ে মাঝে জটিলতা তৈরি হয়েছিল। নায়ক বাপ্পির মামলার প্রেক্ষিতে ছবিটির মুক্তি নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। সেসব জটিলতা পেরিয়ে অবশেষে ছবি মুক্তির জন্য প্রযোজক-পরিচালক বেছে নিয়েছেন বিজয় দিবসকে। এই দিনে ছবি মুক্তি পাওয়াটা নায়িকা মিমের জন্য বাড়তি আনন্দের। ছবি-মুক্তি উপলক্ষে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজন করা হয় একটি অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন ছবির অভিনয়শিল্পী ও কলাকুশলীরা। মিম বলেন, ‘ছবিটি নিয়ে আমরা এখন বিভিন্ন জায়গায় যাচ্ছি, প্রেক্ষাগৃহে আসার আহ্বান জানাচ্ছি। গল্প, গান এবং সবকিছু মিলিয়ে বিজয় দিবসে মুক্তি পেতে যাওয়া এ ছবিটি আমাদের সবার মাঝে বিজয়ের আনন্দ ছড়িয়ে দিতে পারবে।’

বাপ্পী ও মিম ছাড়া ‘আমি তোমার হতে চাই’ ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সানজু জন, দীপালি আক্তার, রাখি সাওয়ান্ত প্রমুখ। ছবির গানে বাংলাদেশের শিল্পীদের মধ্যে কণ্ঠ দিয়েছেন মমতাজ, হাবিব ওয়াহিদ, কোনাল, তাহসিন, আহমেদ হুমায়ূন এবং ভারতের অ্যাশ কিং, শত্রুজিৎ দাশগুপ্ত ও রৌশনি দে প্রমুখ। কক্সবাজারে বেশ কদিন ‘দাগ’ ছবির শুটিং শেষে গত মঙ্গলবার ঢাকায় ফিরেছেন বাপ্পী-মিম।

ভিডিওঃ এমন ড্যান্স হাজার বার দেখতে চাইবেন আপনি!

Add Comment

Click here to post a comment