বিনোদন

অপুর সঙ্গে সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন শাকিব

12832455_1845657028994700_2916977570620627912_nঅপু প্রসঙ্গে কোনো কথাই বলতে চান না শাকিব খান। তবে এবার কিছুটা হলেও মুখ খুলেছেন তিনি।
তার সোজা কথা, আমার কারণে সে আড়াল হবে কেন, নিরুদ্দেশ থাকবে কেন? যদি আমার বিরুদ্ধে তার কোনো অভিযোগ থেকেই থাকে তবে তা জানানোর মতো যথেষ্ট জায়গা আছে। কেউ লুকিয়ে থেকে কাদা ছুড়বে কেন? এতে কী সমস্যার সমাধান হবে?

শীর্ষ নায়ক শাকিব খান এখন অভিনয় নিয়ে আকাশ পাতাল ব্যস্ততায় দিন কাটাচ্ছেন। কখনো দেশে কখনোবা বিদেশের শুটিং লোকেশনে ছুটে যাচ্ছেন। তার ইচ্ছে নতুন বছরে নিজের প্রযোজনা সংস্থা থেকে একাধিক ছবি নির্মাণের কাজ শুরু করবেন তিনি। এসব ছবি হবে বিশ্বমানের এবং এগুলোতে থাকবে নানা চমক।

নির্মাণ কাজ শুরুর প্রস্তুতি নিতে অনেক আগেই অভিনয় কমিয়ে দিয়েছেন শীর্ষ নায়ক। চলচ্চিত্রের বাইরে অন্য কোনো বিষয় নিয়ে কথা বলতেও এখন স্বস্তিবোধ করেন না তিনি। তার কথায় দেড় যুগেরও বেশি সময় হয়ে গেল চলচ্চিত্রে এলাম। হিসাব কষে দেখলাম এই শিল্পের জন্য কিছুই করতে পারিনি। সময় তো কারো জন্য বসে থাকে না। এখন ভাবছি এই মুহূর্তে যদি এ শিল্পের জন্য কল্যাণকর স্মরণীয় কিছু শুরু করতে না পারি তাহলে এই শিল্প, দেশ আর মানুষের কাছে মৃত্যুর পরেও অকৃতজ্ঞ হয়ে থাকব। তাই ‘কিছু করা’র কাজটা নতুন বছরেই শুরু করতে চাই।

আরও পড়ুনঃ মোনালিসার যে ভিডিও অনলাইনে ভাইরাল

Add Comment

Click here to post a comment