আন্তর্জাতিক

অপরাধ জগতে সাবার আইটেম গান

1aসবখানে এখন আইটেম গানের ব্যবহার লক্ষ করা যাচ্ছে। বলিউড থেকে শুরু করে দেশীয় চলচ্চিত্রেও এই মশলা কাজে লাগাচ্ছেন নির্মাতারা। পাশাপাশি আমাদের টিভি নাটকেও মাঝে মাঝে আইটেম গানের প্রচলন দেখা যায়।

 

এরই ধারাবাহিকতায় এবার নাটকে ফের আইটেম গান দেখতে পাবেন দর্শক। ‘অ-প্রেম’ শিরোনামের একটি নাটকে সাবাকে দেখা যাবে আইটেম কন্যার ভূমিকায়। এটি পরিচালনা করছেন মাহমুদ দিদার।

 

নাটকে সাবার চরিত্রের নাম লিসা। মেয়েটি অপরাধজগতের একজন গ্যাংস্টার। একসময় জহির নামের এক গ্যাংস্টারের সঙ্গে শহরে এসে তার চেয়েও বড়মাপের সন্ত্রাসী হয়ে ওঠে লিসা। জহিরের ভূমিকায় অভিনয় করেছেন শফিক সাদেকী।

 

সাবা বললেন, শফিক সাদেকীর সঙ্গে এবারই প্রথম কাজ করেছি। গতানুগতিক প্রেমের কাহিনী থেকে বেরিয়ে অপরাধজগতের দুজন মানুষের ভালোবাসার কথা বলা হয়েছে এই নাটকে। গল্পটি বেশ উত্তেজনাময়। চরিত্রের প্রয়োজনে শুধু নাচই নয়, অস্ত্রও হাতে নিতে হয়েছে আমাকে।

 

এ নাটকে অপরাধজগতের গডফাদারের ভূমিকায় অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। তার তত্ত্বাবধানে থেকেই মূলত জহির ও লিসা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যায়। এতে এক নর্তকীর চরিত্রে আছেন তাসনিয়া রহমান।

 

নাটকের নামকরণ প্রসঙ্গে নাট্যকার কিঙ্কর আহসান বললেন, অসমাপ্ত প্রেম বা অন্ধকার জগতের প্রেমকেই বোঝানো হয়েছে অ-প্রেম শব্দটি ব্যবহার করে। যে প্রেম পরিণতি পাবে না জেনেও মানুষ ভালোবেসে যায়। জহির ও লিসা উভয়ে অপরাধজগতের মানুষ। তারা একে অপরকে ভালোবাসে। কিন্তু তারা জানে তাদের এই প্রেম পরিণতি পাবে না। তবুও তারা প্রেম টিকিয়ে রাখতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যায়।

ভিডিওঃ উত্তরায় আবাসিক ফ্ল্যাট ভাড়া নিয়ে চলছে মাদক ও দেহ ব্যবসা; ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর