খেলা-ধুলা

অনুশীলনে বল হাতে আগুন ঝরালেন মুস্তাফিজ

1নিউজিল্যান্ড সিরিজকে সামনে রেখে অস্ট্রেলিয়ায় অনুশীলন করেছে বাংলাদেশের ক্রিকেটাররা। সেখানে ১০ দিনের ক্যাম্প করবে বাংলাদেশ ক্রিকেট দল। রোববার সিডনির ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে প্রথম দিনের মতো অনুশীলন করেন মুশফিক-মুস্তাফিজরা। এদিন নেটে বল হাতে আগুন ঝরিয়েছেন মুস্তাফিজ।

রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ক্রিকেটারদের অনুশীলনের কথা জানায়।

বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমান বল হাতে কতটা কার্যকর তা গোটা ক্রিকেটবিশ্ব জেনে গেছে। ইনজুরির কারণে ঘরের মাঠে গত ইংল্যান্ড সিরিজের সময় ছিলেন না মুস্তাফিজ। তার অনুপস্থিতি ভালোই টের পেয়েছে বাংলাদেশ। তবে এর আগে ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ে এ কাটার মাস্টারের ভূমিকা ছিল খুবই গুরুত্বপূর্ণ।

চলতি মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। ইনজুরি কাটিয়ে নিজেকে এরই মধ্যে নিজেকে প্রস্তুত করে ফেলেছেন এ বামহাতি তরুণ। নিউজিল্যান্ড সফরের আগে বাংলাদেশ দল অস্ট্রেলিয়ায় ১০ দিনের ক্যাম্প করবে। এরপর ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ড যাবে টাইগাররা। নিউজিল্যান্ড সিরিজকে সামনে রেখে অস্ট্রেলিয়ায় অনুশীলন করেছে বাংলাদেশের ক্রিকেটাররা।

আগামী ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে। তার আগে নিজেদের ঝালাই করে নিতে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করা হয়েছে। গত শুক্রবার ২২ সদস্যের একাংশ মুশফিকুর রহিমের নেতৃত্বে অস্ট্রেলিয়ায় যায়। বিপিএলের ফাইনালের কারণে আরেক ভাগ রওনা হয় শনিবার রাতে।

ভিডিওঃ দুনিয়ার সবচেয়ে মজার ডিজে পার্টি

Advertisements

Add Comment

Click here to post a comment