খেলা-ধুলা

অনন্য কীর্তিতে কোহলির প্রশংসায় গেইল

বিরাট কোহলির নেতৃত্বে ঘরের মাঠে আরও একটি টেস্ট সিরিজ জিতল ভারত। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে টিম ইন্ডিয়া।

প্রথম টেস্ট ড্রয়ের পর বাকি দুটি জিতে নিয়েছিল ভারত। সেই আত্মবিশ্বাস পুঁজি করে মুম্বাই টেস্টেও ধারাবাহিকতা ধরে রাখে ভারত। মুম্বাইয়ে ইনিংস ও ৩৬ রানে ইংলিশদের হারিয়ে ৩-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছ দলটি।

দলের এমন সাফল্যে শুধু বিচক্ষণ নেতৃত্বেই নয় ব্যাট হাতেও সেরা পারফর্মার কোহলি। মুম্বাইয়ে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি তুলে নেন কোহলি। একবছরে টানা তিন টেস্ট সিরিজে ডবল সেঞ্চুরি হাঁকিয়ে রেকর্ড বইয়ে নাম লেখান কোহলি। মুম্বাইয়ে এমন বীরোচিত পারফরম্যান্সের পর তার প্রশংসায় মেতেছেন ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল।

সোমবার পিটিআই নিউজকে দেওয়া সাক্ষাতকারে গেইল এ প্রসঙ্গে বলেন, ‘আমরা জানি বিরাট চমৎকার একজন ব্যাটসম্যান।সে যা করেছে তা মোটেও বিস্ময়ের নয়। নিশ্চিতভাবে তার কাছ থেকে আরও বহু কিছু আসার বাকি রয়েছে।’

সড়কে নিরাপদ চলাচলে জনগণকে অনুপ্রাণিত করার এক কার্যক্রমে ভারতে যান ক্যারিবীয় তারকা ক্রিস গেইল। সেখানে এক অনুষ্ঠনে গেইল বলেন, ‘আমি আশা করছি মধ্যপ অবস্থায় গাড়ী না চালাতে এই অভিযান মানুষকে অনুপ্রাণিত করবে।’

ভিডিও নিউজ :এবার ছক্কা মেরে ছাদ ফুটো করলেন তামিম ইকবাল।(ভিডিও)

Add Comment

Click here to post a comment