খেলা-ধুলা

অজিদের জন্য লেহম্যানের সহযোগী আরো দুই সহকারী কোচ

1478598455জানুয়ারিতে অস্ট্রেলিয়ান কোচিং স্টাফ দলে ড্যারেন লেহম্যানের সঙ্গী হিসেবে যোগ দিতে যাচ্ছেন সাবেক দুই টেস্ট ক্রিকেটার ব্র্যাড হ্যাডিন ও রায়ান হ্যারিস। ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ সফরে লেহম্যানের দুই সহযোগী কোচ গ্র্যায়েম হিক ও ডেভিড সাকার যাচ্ছেন বলে কিউইদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে হ্যাডিন ও হ্যারিস কোচিং পরামর্শক হিসেবে কাজ করবেন।

গত বছর হ্যাডিন ও হ্যারিস উভয়ই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন। তারা দুইজনে মূলত ফিল্ডিং ও বোলিং নিয়ে কাজ করবেন।

অন্তবর্তীকালীন এই নিয়োগকে স্বাগত জানিয়ে লেহম্যান বলেছেন, “ব্র্যাড ও রায়ানের মত প্রতিভাবান ক্রিকেটারদের দলে পাওয়াটা আমাদের জন্য দারুন একটি সুযোগ। আশা করছি শুধুমাত্র এই সফর নয় ভবিষ্যতেও তারা অস্ট্রেলিয়ান ক্রিকেটের সাথে জড়িত থাকবেন। ক্রিকেট ছাড়ার পর থেকে দু”জনেই কোচিং ক্যারিয়ার নিয়ে কঠোর পরিশ্রম করছে। এই সুযোগটা তাদের প্রাপ্য ছিল। অস্ট্রেলিয়ার বর্তমান কোচিং পদ্ধতিতে তাদের অভিজ্ঞতা নতুন মাত্রা যোগ করবে।”

অস্ট্রেলিয়ান দলের সাথে কাজ করার সুযোগ পেয়ে দারুন উচ্ছসিত হ্যাডিন বলেছেন, “ক্রিকেটে ফিরতে পারাটা সত্যিই দারুন আনন্দের। কোচিং গ্রুপের সদস্য হতে পারাটাও সৌভাগ্যের। সম্প্রতি টাউন্সভিলেতে অস্ট্রেলিয়া-এ দলের হয়ে কাজ করার অভিজ্ঞতা আমি দারুন উপভোগ করেছি। জাতীয় দলে এই ধরনের একটি সুযোগ পাওয়ায় আমি কৃতজ্ঞ। ড্যারেনের সাথে আমার সবসময়ই একটা সুসম্পর্ক ছিল। তার সাথে কাজ করতে আমি মুখিয়ে আছি।”

ভিডিও নিউজ : বিশ্বের সেরা হাসির সংকলন; হাসি থামাতে পারবেন না গ্যারান্টি (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment