খেলা-ধুলা

অগ্রীম দেড় কোটি টাকা আদায় করেই বিপিএল খেলতে আসছেন আফ্রিদি

dehhখেলোয়াড়দের পাওনা নিয়ে বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো বারবার ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। পাওনা পেতে দেশি খেলোয়াড়দের করতে হয়েছে আন্দোলন। বিদেশি খেলোয়াড়দের দ্বারস্থ হতে হয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির।

সেই তিক্ত অভিজ্ঞতার কারণে ক্রিকেটাররা এবার অনেক সতর্ক। আগে পেমেন্ট বুঝে নিয়েই মাঠে নামতে চাইছেন তারা।

তবে পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি যেন আরও এক ধাপ এগিয়ে। তিনি পুরো টাকা বুঝে না পেলে বাংলাদেশে আসবে না বলে সাফ জানিয়ে দেন রংপুর রাইডার্সকে।

তার সঙ্গে চুক্তি দেড় কোটি টাকার। প্রথমে আংশিক পরিশোধ করতে চেয়েছিল রংপুর রাইডার্স।

কিন্তু তাতে রাজি হননি আফ্রিদি। পরে এক কোটি টাকা দিতে চাওয়া হয় এবং বাকি টাকা বাংলাদেশের আসার পর। আফ্রিদি তাতেও রাজি ছিলেন না। তাকে পেতে হলে পুরো দেড় কোটি টাকাই আগে পাঠিয়ে দিতে হবে, পরিষ্কার জানিয়ে দেন তিনি। আফ্রিদির কথা মেনেই মঙ্গলবার দেড় কোটি টাকা পাঠিয়ে দেওয়া হয় তার অ্যাকাউন্টে।

বুধবার বিকেলে আফ্রিদির ঢাকায় পৌঁছানোর কথা ছিল। কিন্তু ফ্লাইট জটিলতার কারণে তিনি আসতে পারেননি। তবে, বৃহস্পতিবার সকাল অথবা দুপুরের মধ্যে তিনি ঢাকায় পৌঁছাবেন। রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান  এ কথা জানিয়েছেন।

এদিকে দেশি খেলোয়াড়দেরও ম্যাচ শুরুর আগে পেমেন্টে করা হবে বলে জানান মিজানুর রহমান। তিনি বলেন, ‘টাকা না পেয়ে একজন খেলোয়াড়ও মাঠে নামবে না। আমরা এ ব্যাপারে সতর্ক। আশা করি কোনও খেলোয়াড়ই এ নিয়ে অভিযোগ তুলতে পারবে না।’

হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলটির তারকা খেলোয়াড় রুবেল হোসেনকে অগ্রিম টাকা পাওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি এ ব্যাপারে কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

বিপিএলের উদ্বোধনী দিনে শুক্রবার খুলনা টাইটান্সের মুখোমুখি হবে রংপুর রাইডার্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়।- ঢাকা টাইমস

আরও পড়ুনঃ এখন মাত্র সাত লাখ টাকায় ইটের পরিবর্তে ইপিএস দিয়ে নির্মান করতে পারবেন এমন বাড়ি (ভিডিওসহ)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment